অনু-পরমানুভূতির কাব্য -৩
- হোসাইন জাহান ০৮-০৫-২০২৪

এই যে আমি হাঁটছি রোজ; জমছে বিষাদ বুকের খাঁচায়,
হারিয়ে গেছে নেয়নি খোঁজ; ছুটছে পাখি দিশেহারায়।
এই যে এখন পুড়ছি ভীষণ; দহনকালের প্রণয়ে,
চিন্তা আমায় করছে পেষণ; যায় নিতো কিছু হারায়ে!



১৮/০১/২০২৪

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Mmmizan
১৬-০২-২০২৪ ২২:১৭ মিঃ

দারুণ অনুভূতির প্রেমের কবিতা পড়ে খুব ভালো লাগলো। ভালো থাকুন সবসময়

হোসাইন জাহান
২১-০২-২০২৪ ১০:০৫ মিঃ

ভালোবাসা অবিরাম।

Kajal
২৪-০১-২০২৪ ০৮:৩৯ মিঃ

অনবদ্য রচনা